দূর্ঘটনায় আহত কর্মীকে দেখতে গেলেন কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা অর্কপাল তালুকদার 


নিজস্ব প্রতিবেদক    |    ০৩:১৫ পিএম, ২০২৪-০১-১০

দূর্ঘটনায় আহত কর্মীকে দেখতে গেলেন কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা অর্কপাল তালুকদার 

মোটর সাইকেল দূর্ঘটনায় গুরুত্বর আহত ছাত্রলীগ কর্মী একে খান কে দেখতে গেলেন কেন্দ্রীয় ছাত্রলীগের উপ-ধর্ম বিষয়ক সম্পাদক অর্কপাল তালুকদার। গত সোমবার (০৮জানুয়ারী) বিকেল ৩টায় রাঙামাটি জেলা  সদরের সোনালীবাগ এলাকায় আহত এ.কে খানের  বাসায় খোঁজখবর নিতে যান তিনি।

জানা যায়, ছাত্রলীগ কর্মী একে খান মটর সাইকেল এক্সিডেন্ট করেন। এর পর হতে তার ব্রেইন ডেমেজ হয়েছে ৯০%। কথা বলামতো বলতে পারেনা, মানুষ চিনতেও একটু অসুবিধা হয়। 

এমতাবস্থায় কেন্দ্রীয় ছাত্রলীগের এ নেতা অর্কপাল তালুকদার রাঙামাটি ছাত্রলীগের ছাত্রনেতা এ.কে খানের অসুস্থতার খবর শুনে নেতাকর্মীদের নিয়ে তার বাসায় যান ও সার্বিক খোজ-খবর নেন। পাশাপাশি সকর প্রকার সহযোগিতার আশ্বাস দেন।

এ সময় রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের সামি- উল আলম রণ, এন্জেল চাকমা, তন্ময় নাথ, অমিক চাকমা, শাহাবীবসহ অন্যান্য কর্মী সমর্থকরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য: অর্কপাল তালুকদার রাঙামাটি স্থানীয় সাংসদ দিপংকর তালুকদার এমপি'র পুত্র। তিনি বর্তমানে রাঙামাটি জেলা ছাত্রলীগ ও বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কার্য্যনির্বাহী কমিটির উপ-ধর্ম বিষয়ক সম্পাদক পদে দায়িত্ব পালন করছেন।